নরসিংদীতে পিকআপের ধাক্কায় তিনজন নিহত

নরসিংদীতে পিকআপের ধাক্কায় সিএনজির চালকসহ তিনজন নিহত হয়েছে। গতকাল বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ১২ টার দিকে জেলার শিবপুর উপজেলার সৈয়দনগরে এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুর উপজেলার কামারগাও এলাকার নজরুল ইসলামের ছেলে সিএনজি চালক নাসির উদ্দিন (২৬),  একই এলাকার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দুইজন যাত্রী নিয়ে সিএনজিটি ইটাখোলার দিকে যাচ্ছিলো। এ সময় মুরগী বাহী একটি পিকআপ ভ্যান সিএনজিটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

 এদিকে খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা ও চালকের লাশ উদ্ধার করেন।

 ইটাখোলা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বলেন, মারা যাওয়া ব্যক্তিদের সাথে থাকা মোবাইলের মাধ্যমে তাদের পরিচয় সনাক্ত করা হয়েছে। ঘটনাস্থলে সিএনজি চালক এবং হাসপাতালে নেয়ার পথে অপর দুইজন মারা যায়। এ ঘটনায় কাওকে আটক করা যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //