জনগণ ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে ফেলেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের জনগণ ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে ফেলেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার (২২ জুলাই) বিকেলে মানিকগঞ্জের হরিরামপুরে পদ্মার দুর্গম চরে পুলিশ তদন্ত কেন্দ্র ও মুক্তিযুদ্ধের ম্যুরাল উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন হতে পারে। আর সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। নির্বাচনে অংশগ্রহণ না করে কোনো ষড়যন্ত্র ও পাঁয়তারা করে লাভ হবে না। এ দেশের জনগণ ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে ফেলেছে। তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

তিনি বলেন, বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনও লাভ হবে না। বিদেশিরা দুয়েক দিনের মধ্য টের পেয়ে যাবেন তারা (বিএনপি-জামায়াত) জনগণ থেকে দূরে সরে গেছেন। আমরা মনে করি, এই নির্বাচন কমিশন আমাদের একটি সুন্দর নির্বাচন উপহার দেবে।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আসাদুজ্জামান খান কামাল বলেন, বাঙালি জাতি আলোকিত। আজকে বাংলাদেশ কোথায় থেকে কোথায় গেছে তা দেশের মানুষ ভালো করেই জানেন। আমি সারা বাংলাদেশের খবর জানি, তারা আর অন্ধকারে ফিরে যেতে চান না। তাদের একটাই কথা, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবে ততদিন দেশ আলোকিত থাকবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ এমপি।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউর রহমান খান জানু, মানিকগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. মমিন উদ্দিনসহ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় ব্যক্তিবর্গ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //