মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ শিশুর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়ায় পরিত্যক্ত একটি সেপটিক ট্যাংকে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত দুইজন আপন ভাই-বোন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ রবিবার (২ জুলাই) সকালে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর মিয়ার ৪ বছর বয়সী ছেলে হাসান ও ২ বছর বয়সী মেয়ে হাবিবা তাদের ঘরের পিছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংকের পাশে খেলা করছিলেন। এসময় হাবিবা ট্যাংকের ভিতর পড়ে যান। তাকে বাঁচাতে গিয়ে তার ভাই হাসানও ট্যাংকে পড়ে যায়। পরে স্বজনরা দুই শিশুকে মৃত অবস্থায় ট্যাংকের ভেতর থেকে বের করে আনেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। 

কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আলী জানান, জাহাঙ্গীর মিয়ার বসতঘরের পেছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক রয়েছে। সম্প্রতি বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যায়। এক পর্যায়ে দুই শিশু ট্যাংকের ভিতর পড়ে গিয়ে মারা যান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, দুই সন্তানকে হারিয়ে জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম চলছে।

কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে মৃতদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //