চাঁপাইনবাবগঞ্জে হ্যান্ডকাফসহ পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের আলাতুলী এলাকায় হ্যান্ডকাফসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি মাসুদ রানা ও তার সহযোগীকে বিদেশী পিস্তল এবং মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মাসুদ রানা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর-আলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের নাজিবুল ইসলাম ওরফে নাজিবুরের ছেলে।

আজ সোমবার (২৬ জুন) ভোর ৫টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চর-আষাঢ়িয়াদহ ইউনিয়নের বাড়িনগর গ্রাম থেকে তাকেসহ তার সহযোগী ইলিয়াসকে গ্রেপ্তার করা হয়।

এসময় মাসুদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি, একটি হ্যান্ডকাফ ও ৮’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৪ মে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাফসহ মাদক মামলার আসামি মাসুদ রানা পালিয়ে যায়। এদিকে গতকাল রবিবার র‍্যাবের আভিযানিক দল জানতে পারে পলাতক আসামি মাসুদ রানা তার সহযোগী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চর আষাঢ়িয়াদহ ইউনিয়নের বাড়িনগর গ্রামের ইলিয়াসের বাড়িতে অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি কোম্পানির আভিযানিক দল রবিবার গভীর রাতে দুর্গম চরাঞ্চলে পৌঁছে প্রযুক্তির সহায়তায় ইলিয়াসের বাড়ি শনাক্ত করে।

পরে আজ সোমবার ভোর ৫টার দিকে এলাকাবাসীর সহায়তায় ইলিয়াসের বাড়ি তল্লাশি শুরু করলে পলাতক মাসুদ রানা ও ইলিয়াসকে একটি ঘর থেকে অবৈধ অস্ত্র, হেরোইন ও হ্যান্ডকাফসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের গোদাগাড়ি থানায় অস্ত্র ও মাদক মামলা দায়ের করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //