সাংবাদিক নাদিম হত্যায় বাবু চেয়ারম্যানের দায় স্বীকার

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান (সদ্য বহিষ্কৃত) ও আওয়ামী লীগ নেতা মাহমুদুল আলম বাবু। 

আজ শুক্রবার (২৩ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে জামালপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিব উল্লাহ পিয়াসের আদালতে তোলা হলে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়। পরে বাদীপক্ষের আইনজীবী ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে বাবু চেয়ারম্যানকে আদালতে হাজির করে পুলিশ। বিকেলে ম্যাজিস্ট্রেট তার জবানবন্দি রেকর্ড করেন।

এ সময় বাবু চেয়ারম্যান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। জবানবন্দি গ্রহণ শেষে তাকে ফের  জেলহাজতে পাঠানো হয়। 

প্রসঙ্গত, সংবাদ প্রকাশের জের ধরে গত ১৪ জুন রাতে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন বাংলানিউজ২৪ ডটকমের জেলা প্রতিনিধি ও জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি নাদিম। পরদিন দুপুর পৌনে ৩টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এই হত্যার ঘটনায় ইতোমধ্যে বাবু চেয়ারম্যানকে পঞ্চগড় থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পরে আদালতের মাধ্যমে তাকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ। শুক্রবার রিমান্ড শেষে তাকে আদালতে তোলা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //