সাজেকে এবার ডায়রিয়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের লংতিয়ান পাড়ায় ডায়রিয়া আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। ইউনিয়নের দুর্গম নতুন বেটলিং পাড়া গ্রামের বাসিন্দা মেলাতি ত্রিপুরা (৫০) ও তার স্বামী বাহন ত্রিপুরা (৫৫)।

গতকাল শুক্রবার (১৬ জুন) দিবাগত রাতে মারা যান তারা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাঙামাটির সিভিল সার্জন ডা. বিপাশ খীসা জানান, সাজেকে শনিবার ভোর রাতে ডায়রিয়া আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। আমরা ধারণা করছি খাবারের সমস্যা থেকে তাদের ডায়রিয়া হয়েছে। কারণ তারা একটা অনুষ্ঠানে যোগ দিতে শ্বশুর বাড়ি লংতিয়ান পাড়ায় গিয়েছিলেন এবং সেখানে খাওয়া-দাওয়া করেন। আমাদের জানা মতে, সেখানে আর কোনো রোগী না থাকায় আমরা কোন মেডিকেল টিম পাঠাচ্ছি না।

এদিকে, সাজেক ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার (ইউপি সদস্য) বন বিহারী চাকমা জানান, সেখানে আরও দুইজন ডায়রিয়ায় অসুস্থ আছে বলে আমি খবর পেয়েছি। তাদের জন্য ওষুধ পাঠানো হয়েছে ইউনিয়ন পরিষদ থেকে।

এর আগে, ইউনিয়নের লংতিয়ান পাড়ায় ৭ জুন ২ জনের মৃত্যু হয় ডায়রিয়ায়। আক্রান্ত হয় আরও ৩৯ জন। তখন জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তিনটি মেডিকেল টিম পাঠানো হয়। যারা ৮ জুন সেখানে যান এবং ১৩ জুন রোগীদের সুস্থ করে ফিরে আসেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //