মহেশখালীতে অটোরিকশা খাদে পড়ে চালক নিহত

কক্সবাজারের মহেশখালীতে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশা খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার এক যাত্রী। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ জুন) সকালে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়াস্থ ইউসুফ নুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

নিহত হলেন অটোরিকশার চালক নুরুল হাসেম (৩৮)। তিনি বড়মহেশখালী ইউনিয়নের গুলগুলিয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। আহতের নাম সালমা খাতুন (৫০), তিনি নতুনবাজার এলাকার আবুল খায়েরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান- নতুন বাজার থেকে যাত্রী নিয়ে টমটমটি পানির ছড়া বাজারের দিকে যাচ্ছিল। এসময় এক মাদ্রাসা শিক্ষার্থী রাস্তা পার হয়। তাকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাতে পড়ে উল্টে যায় গাড়িটি। এসময় চালক ও এক যাত্রীকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরুল হাসেমকে মৃত ঘোষণা করেন। সালমা খাতুন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের শ্যালক ওসমান গনি জানান, মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নেওয়া হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তাদের কোন অভিযোগ নেই।

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এই বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //