ভোটে নয়, ষড়যন্ত্রের কারণে হেরেছে নৌকা: পলক

‘বিএনপি জানে নির্বাচনে বিজয়ী হতে পারবে না, তাই তারা ভোটে ভয় পায়’- উল্লেখ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিগত দিনে নৌকা ভোটে হারেনি। ষড়যন্ত্রের কারণে হেরেছে। 

আজ শুক্রবার (২৬ মে) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপির উদ্দেশ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী বলেন, বিএনপি জানে তারা নির্বাচনে বিজয়ী হতে পারবে না। সেজন্য তারা নির্বাচনে ভয় পায়। তারা (বিএনপি) বর্তমান সরকারের জনপ্রিয়তাকে ভয় পায়। 

তিনি বলেন, নৌকা জনগণের মার্কা, উন্নয়নের মার্কা। বিগত দিনে নৌকা ভোটে হারেনি। ষড়যন্ত্রের কারণে হেরেছে। বিভেদ, অনৈক্যের কারণে হেরেছে। অপপ্রচারের কাছে হেরেছে।

জুনাইদ আহমেদ পলক বলেন, আগামী নির্বাচনে যুবলীগকে ঐক্যবদ্ধ করে কাজ করতে হবে। এ সংগঠনকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনাকে মডেল যুবলীগ উপহার দিব।

তিনি আরও বলেন, একসময় অপপ্রচার ছিলো আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মসজিদ থাকবে না। মাথায় টুপি থাকবে না। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় এসে মসজিদ মাদরাসার সর্বোচ্চ উন্নয়ন করেছে। দেশে ১০ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ হয়েছে।

সিংড়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: নাটোর প্রতিনিধি

প্রতিমন্ত্রী পলক বলেন, চৌগ্রামের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, নৌকা এখানে কখনও পরাজিত হয়নি। আগামী নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করবে চৌগ্রামের জনগন।

তিনি বলেন, এক সময় সন্ত্রাসের জনপদ ছিল অথচ এখানে চৌগ্রাম রাজাদের বসবাস ছিলো। চৌগ্রামকে উন্নয়ন ও শান্তির জনপদ করতে আমরা চেষ্টা করছি। 

তিনি আরও বলেন, তরুণ অনেক ভোটার জানে না ২০০৮ সালের আগের কথা। তখন ৭০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ ছিলো না। ডাকাতদের ভয়ে মানুষ সারারাত পাহারা দিয়েছে। প্রকাশ্য মানুষকে হত্যা করা হয়েছে। বর্তমান সরকার গ্রামকে শহরে পরিণত করেছে। সকল সুযোগ সুবিধা প্রদান করেছে। 

অনুষ্ঠানে গোলাম ফারুকের সভাপতিত্বে আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সহ-সভাপতি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ ও সাধারণ সম্পাদক বারিক হোসেন প্রমুখ।  

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের ত্রাণবিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, জেলা পরিষদ সদস্য শরফরাজ নেওয়াজ বাবু, সাবেক জেলা পরিষদ সদস্য সালাহউদ্দিন আল আজাদ ছানা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //