রাজশাহীতে ভ্যানচালককে জবাই করে হত্যা

রাজশাহী জেলার পুঠিয়ায় কুদ্দুস আলী ওরফে কালু (৩৫) নামের এক ভ্যানচালককে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় ভ্যানযাত্রী সবজি বিক্রেতা আব্দুল আওয়ালের (৫৫) সাথে থাকা টাকা-পয়সা দিয়ে প্রাণ ভিক্ষা পেয়েছেন।

নিহত ভ্যানচালক কালু চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আব্দুল ওহেদ আলীর ছেলে। অপরদিকে সবজি বিক্রেতা আওয়ালের বাড়ি পুঠিয়া সদরের কান্দ্রা গ্রামে।

আজ রবিবার (২১ মে) ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলা জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া ঢালান নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সকালে মহাসড়কের পাশ দিয়ে লোকজন যাওয়ার সময় মানুষের কান্নার আওয়াজ শুনতে পায়। পরে সেখানে গিয়ে একজনকে জবাই করা ও অপর একজনের হাত-পা বাঁধা অবস্থা দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রাণে বেঁচে যাওয়া সবজি বিক্রেতা আব্দুল আওয়াল বলেন, তিনি পুঠিয়া রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা করেন। প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে আনেন। প্রতিদিনের মত ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর তেবাড়িয়া হাটে যাচ্ছিলেন। পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন অপরিচিত লোক তাদের ভ্যানের গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়। এরপর কালুর কাছে ভ্যানের চাবি চাইলে সে চাবি দূরে ছুঁড়ে ফেলে দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে কালুর চোখ হাত-পা বেঁধে ফেলে। এরপর ছুরি দিয়ে তাকে জবাই করে। তারা আমার কাছে থাকা ৪ হাজার ৫০০ টাকা নিয়ে নেয়। এসময় আমি কান্নাকাটি শুরু করলে তারা আমার প্রাণ ভিক্ষা দিয়ে হাত-পা বেঁধে রেখে চলে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল হাসান, থানার ওসি ফারুক হোসেন, সিআইডি, পিবিআইসহ বিভিন্ন সংস্থার তদন্তকারী দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের শনাক্তে সবজি বিক্রেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের শনাক্তের জন্য জোর তদন্ত চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //