মানিকগঞ্জে স্কুলশিক্ষককে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেপ্তার ৩

মানিকগঞ্জ সদর উপজেলার বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মো. জামাল উদ্দিনকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা চেষ্টার মূল পরিকল্পনাকারিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার (১০ মে) রাতে র‌্যাব-৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

র‌্যাব জানায়, বুধবার (১০ মে) বিকেল ৫টার সময় র‌্যাব-৪ সিপিসি-৩, মানিকগঞ্জের একটি চৌকস আভিযানিক দল আশুলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার পুটাইল ইউনিয়নের মধ্য পুটাইল এলাকার মৃত পচা মিয়ার ছেলে ফজলুর রহমান (৫৫), মনছুর আলীর ছেলে সজীব মিয়া (২৮), মজিবুর রহমানের ছেলে উজ্জ্বল (২৭)।

জানা গেছে, মঙ্গলবার (৯ মে) সকাল ৮টার দিকে মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ শহরের বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সদর উপজেলার বেতিলা-বালিরটেক সড়কের হিজলাইন এলাকার হামলার ঘটনা ঘটে। গুরতর আহত শিক্ষক জামাল উদ্দিনকে স্থানীয় লোকজনের সহায়তায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য প্লাটিনাম হাসপাতালে রেফার্ড করেন।

এঘটনায় আহত স্কুলশিক্ষক মো. জামাল উদ্দিনের স্ত্রী আশা আক্তার পাঁচজনের নাম উল্লেখসহ আরও ৫ জনকে অজ্ঞাত আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে র‌্যাব- ৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন জানান, চাঞ্চল্যকর ও প্রকাশ্য দিবালোকে শিক্ষককে কুপিয়ে হত্যা চেষ্টার মূল পরিকল্পনাকারিসহ প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //