ট্রান্সফরমারবাহী লরিসহ নদীতে ভেঙে পড়লো সেতু

ময়মনসিংহের ত্রিশালে ট্রান্সফরমারবাহী লরি ও প্রাইভেটকারসহ নদীতে ভেঙে পড়েছে একটি লোহার সেতু। এতে অন্তত দুইজন আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ বুধবার (২৬ এপ্রিল) বিকাল পৌনে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী লেনের লোহার ব্রিজে একটি ৪২ চাকার লরি ট্রান্সফরমার নিয়ে উঠলে সেতুটি ধসে পড়ে। এসময় সেতুতে একটি প্রাইভেটকার ছিল সেটিও নিচে পড়ে যায়। সেতুটি ধসে পড়ার পর অন্য লেনে ঢাকা-ময়মনসিংহগামী সকল যানবাহন চলাচল করছে।

তিনি আরও বলেন, ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের দায় রয়েছে। কারণ এ ব্রিজের ওপর দিয়ে কতো টনের গাড়ি চলতে পারবে কোথাও কোনো সাইনবোর্ড নেই। অতিরিক্ত ওজনের কারণেই ব্রিজটা ভেঙেছে। 

এ বিষয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার আবুল কালাম বলেন, ময়মনসিংহগামী ৪২ চাকার একটি লরি ট্রান্সফরমার নিয়ে লোহার ব্রিজে উঠার সাথে সাথে ধসে পড়ে। এসময় একটি প্রাইভেটকার ছিল ওই ব্রিজের ওপর। প্রাইভেটকারে থাকা ৫ জনের মাঝে দুইজন আহত হয়েছেন। 

তিনি আরও জানান, ব্রিজটি প্রায় ১০০ ফুট ধসে পড়ে। এখনো উদ্ধার অভিযান শুরু হয়নি। এই লরি পুলিশ বা ফায়ার সার্ভিসের পক্ষে উদ্ধার করা সম্ভব নয়। এ জন্য বড় ক্রেন লাগবে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //