প্রাইভেট পড়াতে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ, দপ্তরী বহিষ্কার

প্রাইভেট পড়ানোর কথা বলে স্কুলে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে দপ্তরীর বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত দপ্তরী আনিচুর রহমান ফরাজীকে অভিযুক্ত করে মেট্রোপলিটন বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের এআর খান মাধ্যমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দপ্তরীর বিরুদ্ধে।

এই ঘটনায় অভিযুক্ত দপ্তরী আনিচুর রহমান ফরাজীকে স্কুল থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক শফিকুর রহমান।

শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আনিচুর রহমান ফরাজী (৪০) সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চর আইচা গ্রামের মনোজ আলী ফরাজীর ছেলে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বন্দর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান।

স্থানীয়রা জানিয়েছে, ভিকটিম শিশুটির বাবা নেই। তার মা মানুষের বাড়িতে কাজ করে। ঘটনার পরে শিশুটি বাসায় গিয়ে অস্বাভাবিক আচরণ শুরু করে। ব্লেড দিয়ে নিজের হাত কেটে ফেলতে ও দেয়ালের সাথে মাথা ঠুকে। তখন শিশুর মা তার কাছে এর কারণ জানতে চাইলে বিষয়টি প্রকাশ পায়।

এদিকে, ঘটনার পরে শিশুর মা বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানালে তারা সমঝোতার প্রস্তাব দেয়। আর এতে মধ্যস্থতা করেন স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান নান্টু। তবে এলাকাবাসীর বাধায় সমঝোতায় ব্যর্থ হন তারা।

তবে চরকাউয়া ইউপির ৫নং ওয়ার্ডে সদস্য মোস্তাফিজুর রহমান নান্টু অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, এটি স্থানীয়ভাবে সমাধান করার মতো কোন ঘটনা না। তাই বিষয়টি প্রশাসনকে জানিয়ে আমি ঘটনাস্থল থেকে চলে এসেছি।

এআর খান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমান বলেন, দপ্তরী সারাক্ষণ স্কুলে থাকে। তবে স্কুলের কোন শ্রেণীকক্ষে প্রাইভেট পড়ায় কিনা জানি না। ঘটনা শুনে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনাটি নিয়ে স্কুল পরিচালনা কমিটির সভা ডাকা হয়েছে। সেখানে ঘটনার তদন্তে কমিটি গঠন করা হবে। এরপর তার বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ প্রসঙ্গে মেট্রোপলিটন বন্দর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। শিশুর চাচা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এতে দপ্তরীকে একমাত্র আসামি করা হয়েছে। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //