তৃতীয় শক্তিকে ক্ষমতায় আনতে চায় বিএনপি: মুক্তিযুদ্ধ মন্ত্রী

বিএনপি তৃতীয় কোনও শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

আজ শুক্রবার (৩১ মার্চ) নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। 

বিএনপিকে ইঙ্গিত করে আ ক ম মোজাম্মেল হক বলেন, এখন বিএনপির একটিই অপচেষ্টা, নির্বাচন বানচাল করা। তৃতীয় কোনও শক্তি দেশটা নিক, বিএনপি হতে পারবে না। তাই শেখ হাসিনাকেও হতে দেবে না।

তিনি বলেন, তারা (বিএনপি) ক্ষমতায় আসবে না জেনে, তৃতীয় কোনও শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারা। ওই পথ বন্ধ বলেও মন্তব্য করেন মন্ত্রী।  

আ ক ম মোজাম্মেল হক বলেন, মানুষ যদি আমাদের নৌকা মার্কায় ভোট দেয়। প্রধানমন্ত্রী কে হবে তা বোঝা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবে। 

তিনি বলেন, যারা এতিমের টাকার লোভ সামলাতে পারে না, আত্মসাৎ করে তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না।  

তিনি আরও বলেন, তারেক জিয়া এতিমের টাকা চুরি, অর্থ পাচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও আওয়ামী লীগ নেত্রী আইভী রহমান হত্যা মামলার আসামি।  

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতাকামী না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আইয়ুব খান ২৩ বছরের শাসনামলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিচ্ছিন্নতাবাদী বলে ১৩ বছর জেলে রাখেন। পাকিস্তান জন্মের পর থেকে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখছিলেন। 

হাতিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা প্রমুখ।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //