টেস্টি হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু

মেয়াদউত্তীর্ন টেস্টি হজমি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বরিশালের সদর উপজেলার একটি এতিমখানার ৮ শিশু-কিশোর। গতকাল সোমবার (২৭ মার্চ) রাতে ওই শিশুদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুরা হলেন- মো. আবু বক্কর (১১), মো. আমিনুল (৯), আব্দুর রহমান (১৪), সাকিব (১২), ওমর ফারুক (১৩), রিয়াদ হোসেন (১৪), আদনান (৮) ও আবু তাহের (৯)।

তারা সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের পাঁচগাও গ্রামের হাফেজ জাকারিয়া রহমাতুল্লাহ আলাইহি এতিখানার শিক্ষার্থী বলে জানিয়েছেন শিশু ওয়ার্ডের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স পারভীন আক্তার।

শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করা স্থানীয় বাসিন্দা আবু হুরায়রা জানান, সোমবার রাতে তারাবীহ নামাজের পর মাদ্রাসার ৮ শিক্ষার্থী পাশের একটি দোকান থেকে টেস্টি হজমি খায়। এরপর ওই শিক্ষার্থীরা পেটে ব্যথায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশু ওয়ার্ডের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স পারভীন আক্তার বলেন, মেয়াদ উত্তীর্ন টেস্টি হজমি খেয়ে শিশুদের পেটে ও শরীরে ব্যথা হয়। তাই তাদেরকে হাসপাতালে এনে ভর্তি করে এতিমখানা কর্তৃপক্ষ। ভর্তির পর রাত তিনটার দিকে তারা সুস্থ হয়। ভোরে নিজেদের জিম্মায় সকলে হাসপাতাল ছেড়ে গিয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //