শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ উন্নত হয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী

শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দেশ উন্নত হয়েছে। এখন এদেশের কেউ না খেয়ে থাকে না। শেখ হাসিনার সরকার সবার মৌলিক অধিকার নিশ্চিত করেছে বলে দাবি করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

আজ শনিবার (১১ মার্চ) সন্ধায় আশুলিয়ার পলাশবাড়ী এলাকার হাজী জয়নুদ্দিন স্কুল এন্ড কলেজর দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, আমরা সেনাবাহিনীর জন্য মিসাইল কিনেছি, নৌবাহিনীর জন্য সাবমেরিন কিনেছি। বিমান বাহিনীর জন্য যুদ্ধ বিমান ও ক্ষেপণাস্ত্র কিনেছি। আমাদের সকল বাহিনী এখন শক্তিশালী। দেশের বিরুদ্ধে যেকোনো যড়যন্ত্র নস্যাৎ করতে পারি আমরা।

এসময় উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস খান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতিন, ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সদস্য রাসিদা বেগম, ধামসোনা ইউপির ৮ নং ওয়ার্ডের সদস্য হারুন অর রশিদ মন্ডল প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //