সাউথখালী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল আর নেই

বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন আর নেই। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে তাফালবাড়ি কলেজিয়েট স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করার কথা রয়েছে বলে জানাগেছে।

আজ মঙ্গলবার (৭ মার্চ) সকালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন মোজাম্মেল হোসেন। তখন পরিবারের সদস্যরা তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধকালীন ভারতের নৈহাটি ক্যাম্পের ইনচার্জ ছিলেন।

এদিকে বর্ষীয়ান এই রাজনীতিবিদ ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আমিরুল আলম মিলন,  শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আছাদুজ্জামান মিলনসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা বলেন, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন একজন প্রজ্ঞাবান রাজনীতিবিদ ছিলেন। তার মৃত্যুতে আমরা রাজনৈতিক সহকর্মীরা শোক প্রকাশ করছি। মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //