ময়মনসিংহে অগ্নিকাণ্ডে যুবকের মৃত্যু

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বসত ঘরে অগ্নিকাণ্ডে সাইদুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকালে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

মৃতের চাচাতো ভাই সাইফুল ইসলাম রিপন বলেন, রাত সাড়ে তিনটার দিকে একটি বিকট শব্দে আমাদের ঘুম ভাঙে। পরে উঠে দেখি সাইদুল ইসলাম যে ঘরে ঘুমিয়ে ছিলেন সেই ঘর দাউ দাউ করে জ্বলছে। স্থানীয় আরো কিছু মানুষকে নিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও সাইদুল পুড়ে ছাই হয়ে যায়। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীনও ছিলেন।

ফুলবাড়িয়া উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার মো. ফেরদৌস মিয়া জানান, উপজেলার ভবানীপুর ইউনিয়নের উরফা গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ অথবা সিলিন্ডার বিস্ফোরণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। পরে সেই আগুন ঘরে ছড়িয়ে পড়লে অগ্নিদগ্ধ হয়ে যুবকের মৃত্যু হয়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুড়ে ছাই হওয়া লাশের অংশ এনেছি। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। কিভাবে মৃত্যু হয়েছে ময়নাতদন্ত শেষে বলা যাবে। এ বিষয়ে কেউ মামলা করতে চাইলে আমরা মামলা নেব। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //