দেশের মানুষ প্রতিনিয়ত উন্নয়নের পরশ পাচ্ছে: প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। এদেশের মানুষ প্রতিনিয়ত উন্নয়নের পরশ পাচ্ছে। এর কারণ আমাদের দেশনেত্রী শেখ হাসিনা। তিনি উন্নয়ন ভালোবাসেন। সকল খাতেই তার উন্নয়ন এর ছোঁয়া পাওয়া যায়।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) আশুলিয়ার জিরাবোতে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের যৌথ আয়োজনে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মঞ্জুরুল আলম রাজিব, সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম।

প্রতিমন্ত্রী আরো বলেন, আজকের তরুণ প্রজন্ম আগামীতে নেতৃত্ব দেবে। সেলক্ষ্য নিয়ে সরকার কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা যদি বঙ্গবন্ধুর আদর্শে নিয়ে দেশের কাজে এগিয়ে আসে তবে এদেশ নিঃসন্দেহে সোনার দেশে পরিণত হবে।

এসময় উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার, উপজেলা শিক্ষা অফিসার নাজমুশ শিহাব, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভূঁইয়া প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //