রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস হকি লিগে চ্যাম্পিয়ন ইয়থ স্টার ক্লাব

যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস হকি লিগে চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুললো ইয়থ স্টার ক্লাব।

ফাইনালে ইয়থ স্টার ক্লাব ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে যশোর মিতালী সংঘকে। ‘ক’ গ্রুপ চ্যাম্পিয়ন দল হিসেবে ইয়থ স্টার ক্লাব ও ‘খ’ গ্রুপ চ্যাম্পিয়ন দল হিসেবে ফাইনালে ওঠে যশোর মিতালী সংঘ। ইয়থ স্টার ক্লাবের আসিফ ১৩ মিনিটে এবং শাহিন ৩৩ মিনিটে একটি করে গোল করেন। যশোর মিতালী সংঘের রমজান আলী ম্যাচের ৫৫ মিনিটে একমাত্র গোলটি করেন।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। তিনি বলেন, হকি দেশের সম্ভাবনাময় খেলা। যশোরে অনেকদিন পরে হলেও হকি লিগ প্রাণবন্ত হয়েছে। খেলাধুলা যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখে। সমাজকে গড়তে হলে খেলাধুলার বিকল্প নেই। এ কারণে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলার মাঠে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংক যশোর শাখার ব্যবস্থাপক মাজহারুল ইসলাম। সভাপতিত্ব করেন হকি পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এস এম বদরুদ্দোজা।

এতে আরো বক্তব্য রাখেন- যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, হকি পরিষদের সম্পাদক মাহমুদ রিবন প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //