চুরি করতে গিয়ে শ্রমিক লীগ সভাপতি আটক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গভীর রাতে এক বাড়িতে চুরি করতে গিয়ে স্থানীয়দের কাছে হাতেনাতে ধরা পড়েছেন শ্রমিক লীগের সভাপতিসহ দুইজন। আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে সরোয়ার ও আলমগীরকে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন। 

এর আগে, মঙ্গলবার রাত ৩টা ২০ মিনিটের দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আনার আহমেদের বাড়িতে এই ঘটনা ঘটে।   

আটকরা হলেন, উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. সরোয়ার (৪১) এবং মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির আবদুল খালেকের ছেলে মো. আলমগীর (৩৮)।   

ভুক্তভোগী হাজী মো. ইব্রাহীম ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রমিক লীগ নেতা সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ একটি চোর চক্রকে তার সিএনজি চালিত অটোরিকশায় চুরির কাজে আনা নেওয়া করত। এর বিনিময়ে সে চুরির অংশ থেকে অর্ধেক ভাগ পেত। মঙ্গলবার রাতে শ্রমিক লীগ নেতা সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ চোরের দল উপজেলার মুছারপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের হামিদ মেম্বারের বাড়িতে চুরি করে টাকা পয়সা নিয়ে যান। এরপর তারা পার্শ্ববর্তী ইব্রাহীমের ঘরে হানা দেন। এ সময় তাদের পরিবারের সদস্যরা বিষয়টি আচ করতে পেরে ধাওয়া দিয়ে চোর আলমগীরকে আটক করে। পরে তার ভাষ্যমতে সরোয়ারকে আটক করে স্থানীয় লোকজন। ওই সময় আরেক চিহ্নিত চোর রাসেল পালিয়ে যান। পরে স্থানীয় বাসিন্দারা শ্রমিক লীগ নেতা সরোয়ারসহ দুই চোরকে মারধোর করেন। এ সময় তাদের কাছ থেকে কিছু নগদ টাকা ও একটি সিএনজি আটক করে স্থানীয়রা।    

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক শীগের সভাপতি বাহার উদ্দিন বলেন, যদি কোনো মানুষ ব্যক্তিগত ভাবে ভুলক্রটি করে তার দায়ভার দল গ্রহণ করবে না।

কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.মাসুদ বলেন, এ বিষয়ে এখনো সত্যতা পাওয়া যাচ্ছে না। আমরা এই তথ্য পেয়েছি। আমরা সত্যতা যাচাইয়ের জন্য লোক পাঠিয়েছি।    

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান চোর ধরার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বাদী মামলা দিতে চাচ্ছে না। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //