উজিরপুরে বৃদ্ধ বাবা-মাকে পেটানোর অভিযোগ

বরিশালের উজিরপুরে বৃদ্ধ বাবা-মাকে ১০০ জুতাপেটা করার অভিযোগ উঠেছে দুই ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার (১২ নভেম্বর) বিকালে উপজেলার হারতা ইউনিয়নের ০২নং ওয়ার্ডের কালবিলা গ্রামে। সন্তানের পিটুনিতে আহত মা সরস্বতী মন্ডল (৬০) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দুই সন্তান মাকে জুতাপেটা করা ও টেনে হিঁচড়ে বাড়ি থেকে বের করার একটি ভিডিও সামাজিক যোগাযোগে ভাইরাল হয়েছে।

সরস্বতী মন্ডল ওই গ্রামের বিষেশ্বর মন্ডলের স্ত্রী। মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায় গতকাল শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় পুনরায় মাকেও বেধরকভাবে পিটিয়েছে দুই ছেলে অমল মন্ডল, শ্যামল ও পুত্রবধূ মুক্তা মন্ডল।

আহত মা সরস্বতী মন্ডল বলেন, বড় ছেলে অমল মন্ডলের স্ত্রীর সাথে ছেলে বিমল মন্ডল, ও শ্যামল মন্ডলের অবৈধ মেলামেশার প্রতিবাদ করায় প্রায়ই আমাদেরকে মারধর করে। মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায় শনিবার সন্ধ্যায় আমাকে (মা) টেনে হিঁচড়ে বাড়ি থেকে বেড় করে দিয়ে ১০০ জুতাপেটা করেছে দুই ছেলে অমল মন্ডল, শ্যামল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল।

এসময় স্বামী বিষেশ্বর মন্ডল থামাতে গেলে তাকেও জুতাপেটা করেন। 

হারতা ইউনিয়ন চেয়ারম্যান অমল মল্লিক বলেন, দুই ছেলের মারধরের ঘটনায় স্বামী-স্ত্রী গতকাল শনিবার ইউনিয়ন পরিষদে অভিযোগ করে। তখন দুই ছেলেকে নোটিশ করা হয়। তাদের দুই ছেলেকে ডেকে শুনানির দিন ধার্য্য করা হয়।

ইউপি চেয়ারম্যান বলেন, কি কারণে তাদের মারধর করা হয় জানতে শুনানির দিন ধার্য্য করা হয়। কিন্তু শুনানির আগে গতকাল সন্ধ্যায় অভিযোগ দেওয়ায় দুই ছেলে মাকে পিটিয়েছে। খবর পেয়ে সন্ধ্যার পর লোকজনের মাধ্যমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হামিন সুলতানা বলেন, ছেলের মারধরে শারীরিকভাবে তেমন অসুস্থ নয়। মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। হাসপাতালে এসেছেন আশ্রয়ের জন্য। এখানে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন। এখান থেকে তিনি যেতে চাচ্ছেন না।

উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, আমি ঘটনাটি শুনে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //