শেখ হাসিনার ইশারাতেই জেলে আছেন খালেদা জিয়া

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কোনো দুর্নীতি করে নাই। তিনি আইনে নয়, বরং শেখ হাসিনার আঙুলের ইশারাতেই জেলে আছেন। নিরপরাধ বেগম খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেওয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে বলে মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়ার কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির দলনেতা বরকত উল্লাহ বুলু। 

আজ শনিবার (৫ নভেম্বর) পুনিয়াউটে ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি সরকারের শুভ বুদ্ধির উদয় হওয়ার কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চেয়ে তার সাথে আপোষ করা। এছাড়া শেখ হাসিনার বাঁচার কোনো উপায় নেই। 

তিনি আরো বলে, দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে জনগনের মাঝে এখন নাভিশ্বাস। তারা এ থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণসমাবেশে কেবল বিএনপির কর্মীই নয়, বরং লক্ষ্য জনতার ঢল নামছে। তিনি কুমিল্লা সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করেন। 

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান জিল্লু এবং প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোসাতাক মিয়। 

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //