সাজেকে চান্দের গাড়ি উল্টে পর্যটক নিহত

রাঙ্গামাটির সাজেক ইউনিয়নে পর্যটকবাহী একটি চান্দের গাড়ি উল্টে একজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। 

আজ বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১টার দিকে হাউজপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত পর্যটক সাগর আহমেদের (৩২) বাড়ি নারায়ণগঞ্জে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার সকালে দিকে সাজেক থেকে চান্দের গাড়িযোগে ফিরছিলেন একদল পর্যটক। এসময় সাজেক-বাঘেইহাট সড়কের হাউজ পাড়া এলাকায় পৌঁছলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে  গিয়ে খাদে পড়ে যায়। এতে সাগর আহমেদ নামের একজন নিহত হন এবং ৮ জন আহত হন। 

খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খাগড়াছড়ি আধুনিক হাসপাতালে ভর্তি করে।

আহতরা হলেন- মনিয়ামুন (২৯) ঢাকা রামপুরা, বর্না আক্তার (৩২) ঢাকা রামপুরা, নুর নাহার (২৫) ঢাকা মিরপুর, লিটু (৩২) ঢাকা রামপুরা, দিদার হোসেন (২৬) ঢাকা আশুলিয়া। 


সাজেক ইউপি চেয়ারম্যান আতুলাল চাকমা জানান, সাজেক পাহাড় থেকে নামার সময় রুইলুই পাড়াস্থ হাউজ পাড়া স্থানে দুর্ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুত্বর। 

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল হক সত্যতা স্বীকার করে জানান, সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত পর্যটকরা ঢাকার বাসিন্দা বলে জানা গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //