কক্সবাজারে সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

কক্সবাজারে হোটেলের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।  

আজ রবিবার (৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে ‘কক্স ওশান কটেজ’ এর সেপটিক ট্যাংকের ভিতরে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আশঙ্কাজনক আহত হয়েছেন আরো একজন শ্রমিক।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম।

মৃত দুই শ্রমিক হলেন- কাশেম ও জাম্বু। চিকিৎসাধীন রয়েছে হামিদ নামে আরেক শ্রমিক। তবে তাদের ঠিকানা পাওয়া যায়নি।

জানা গেছে- কক্স ওশান কটেজটি ভেঙে নতুনভাবে নির্মাণ করা হচ্ছে গত দুই মাস আগে থেকে। কটেজ মালিক প্রবাসী মোস্তাকের হয়ে কটেজটি দেখাশুনা করছে জাকারিয়া ও আশরাফ নামে দুই ব্যক্তি। তাদের মাধ্যমে পুরাতন কটেজ ভেঙে নতুনভাবে নির্মাণের কাজ করছে আবুল নামে এক ঠিকাদার। এরই মধ্যে রবিবার (৯ অক্টোবর) দুপুর ১২ টার দিকে কটেজের সেপটিক ট্যাংকের সাটারিং খুলে এক শ্রমিক ভিতরে ঢুকে। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে অপর দুইজন শ্রমিকও সেখানে নামেন। এক পর্যায়ে তারা সেখানে অজ্ঞান হয়ে যায়। এ খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত্যু হয়। এদিকে শ্রমিক মৃত্যুর পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় কটেজ নির্মাণের ঠিকাদার আবুল ও মালিকের ভাই আশরাফ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //