জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে পাবনা সদর উপজেলায় চাচাতো ভাইদের হাতে খুন হয়েছেন শরিফুল ইসলাম (৩০) নামে একজন ব্যবসায়ী। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে সদরের ভাঁড়ারা ইউনিয়নের ভাঁড়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল একই গ্রামের সামাদ সরদারের ছেলে ও ইসলামী আন্দোলন ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি কসমেটিক্সের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের একটি বাঁশঝাড় নিয়ে আগে থেকেই দুই পরিবারের মধ্যে বিরোধ ছিলো। আজ সকালে শরিফুল সেই বাঁশঝাড়ে একটি বাঁশ কাটতে যান। এসময় প্রতিবেশী চাচা মজনু সরদারের দুই ছেলে স্বপন ও শাহীন তাকে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যা করেন। স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। ধারালো কুড়াল দিয়ে নিহতকে হত্যা করা হয়েছে। হত্যার পর অভিযুক্তরা পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারকে মরদেহ  বুঝিয়ে দেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //