‘প্রতিটি সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে অভিযোগ বাক্স বসানো হবে’

দেশের প্রতিটি  সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে অভিযোগ বাক্স বসানোর নির্দেশ দিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

গতকাল বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাজার সাব-রেজিস্ট্রারের কার্যালয় ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি যদি শান্তিপূর্ণভাবে আন্দোলন করে, তবে সরকার তাতে বাধা দেবে না। আন্দোলনের নামে যদি জ্বালাও-পোড়াও করে, তবে কঠোরভাবে তাদের দমন করা হবে। সে ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না। মিথ্যা মামলায় কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না। যাদের গ্রেপ্তার করা হচ্ছে, তাদের নামে মামলা রয়েছে।

তিনি বলেন, দেশের প্রতিটি সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে একটি করে অভিযোগ বাক্স বসানো হবে। কারো কোনো অভিযোগ থাকলে তারা সে অভিযোগ ওই বাক্সে রাখবেন। পরে অভিযোগগুলো ঊর্ধ্বতন কর্মকর্তারা তদারক করবেন।

নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা-২০ (ধামরাই) আসনের সংসদ সদস্য বেনজীর আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ভাস্কর দেবনাথ, সাবেক সংসদ সদস্য এম এ মালেক, জেলা রেজিস্ট্রার শাবিকুন্নাহার, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, পৌর মেয়র গোলাম কবির মোল্লা প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //