‘আ.লীগকে নিশ্চিহ্ন করতে প্রধানমন্ত্রীর জনসভায় গ্রেনেড হামলা’

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিক দল আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে ২১ আগস্ট প্রধানমন্ত্রীর জনসভায় গ্রেনেড হামলা চালানো হয়েছিল। স্বাধীনতা বিরোধীরা প্রধানমন্ত্রীকে কাপুরুষের মতো পেছন থেকে বার বার হত্যার চেষ্টা করেছে। কিন্তু তিনি নির্ভীক, মাথা নোয়াবার নয়। পৃথিবীতে মাথা উঁচু করে দাঁড়াবার শক্তির নাম শেখ হাসিনা।

আজ রবিবার (২১ আগস্ট) বিকালে  লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই জিএস উচ্চবিদ্যালয় মাঠে ২১আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি দেশের উন্নয়ন ও দেশের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে আবার নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

আদিতমারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ। 

সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, সিরাজুল হকসহ আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

প্রতিবাদ সভা শেষে সন্ধ্যায় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী বিক্ষোভ মিছিল বের করে ঢাকা-বুড়িমারী মহাসড়ক প্রদক্ষিণ করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //