স্ত্রীর সাথে ঝগড়া করে দুই যুবকের বিষপান

কক্সবাজারের মহেশখালীতে স্ত্রীর সাথে ঝগড়া করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন দুই যুবক। গতকাল বুধবার (১০ আগস্ট) উপজেলার কুতুবজোম ও হোয়ানক ইউনিয়নে পৃথক দুটি ঘটনা ঘটে।

জানা যায়, পারিবারিক কলহ থেকে স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন দুই ব্যক্তি। তারা হলেন- কুতুবজোম ইউনিয়নের দৈলার পাড়া এলাকার কবির আহমেদের ছেলে ফরিদুল আলম এবং হোয়ানক ইউনিয়নের ফারুক আহমেদের ছেলে আব্দুল মালেক।

ঘটনা দুটি নিশ্চিত করেছেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাফুজুর হক।

তিনি জানান, বিষপানের পর মুমূর্ষু অবস্থায় দুইজন রোগীকে পৃথকভাবে হাসপাতালে আনা হয়। তাদের প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের পাকস্থলী পরিস্কার করার পর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে অন্যজনের অবস্থা কিছুটা সংকটাপন্ন।

আত্মহত্যার চেষ্টাকারী ফরিদুল আলমের ভাগ্ণে মোহাম্মদ কায়সার জানান, আমার মামা তার প্রথম স্ত্রীকে তালাক দেওয়ার পর নতুন বিয়ে করেছেন। এই নিয়ে পরিবারে অশান্তি ও ঝগড়া লেগেই আছে। এজন্যে অভিমান করে তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ কামাল ও হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর কাশেম জানান, বিষয়টি তারা অবগত আছেন। এটি পারিবারিক সমস্যা। দুই যুবক সুস্থ হলে তাদের ডেকে ব্যাপারটি সমাধানের চেষ্টা করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //