জেলা শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

অনৈতিক কাজে যুক্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তাকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ জুলাই) পাবনা জেলা প্রশাসক (ডিসি) বিশ্বাস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল সোমবার (২৫ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (রুটিন দায়িত্ব) অধ্যাপক শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন বিদ্যালয় ও পরিদর্শন শাখায় কর্মরত উল্লেখিত (পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিন) কর্মকর্তাকে বর্ণিত পদ ও কর্মস্থলে নিজ বেতন স্কেল ও বেতনক্রমে বদলিভিত্তিক পদায়ন করা হলো। তিনি তাৎক্ষণিকভাবে বিমুক্ত বলে গণ্য হবেন।

ঠিক কি কারণে তাকে স্ট্যান্ড রিলিজ ও ওএসডি করা হয়েছে তা জানা যায়নি। তবে জেলা শিক্ষা অফিসের একাধিক সূত্র জানিয়েছে, তার বিরুদ্ধে অনৈতিক কাজের সাথে যুক্ত থাকার অভিযোগ ছিল।

বেশ কয়েকজন নারী তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছিলেন। পরে এ সংক্রান্ত তদন্ত কমিটি এসব অভিযোগের সত্যতা পায়।

এ বিষয়ে স্ট্যান্ড রিলিজকৃত পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিন বলেন, এ সংক্রান্ত আদেশ আমি পেয়েছি। কিন্তু জানি না কেন আমাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ ছিল কি-না তাও জানি না। ২-৩ দিনের মধ্যে আমি অধিদপ্তরে যাবো, তারপর বিষয়টি বলতে পারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //