বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে বাস-মাই‌ক্রোবা‌সের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১২ জন। বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা সা‌ড়ে ১২টার দিকে মহাসড়‌কের নতুন শিকারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শ‌হিদুল ইসলাম। তাদের সক‌লের বাড়ি গাজীপু‌রের কোনাবা‌ড়ি এলাকায়।

দুর্ঘটনায় হতাহতের খবর নিশ্চিত করে উজিরপুর থানার প‌রিদর্শক (তদন্ত) মো‌মিন উ‌দ্দিন জানান, দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এছাড়া উভয় গা‌ড়ির আহত ১২ যাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী হাইও‌য়ে থানার সা‌র্জেন্ট মাহাবুব ইসলাম ব‌লেন, মোল্লা প‌রিবহ‌নের এক‌টি বাস পটুয়াখালী থে‌কে ঢাকা যা‌চ্ছি‌ল। অপরদিকে যাত্রী নিয়ে ঢাকা থে‌কে ব‌রিশা‌লের উদ্দেশে ছেড়ে আসে একটি মাই‌ক্রোবাস।

পথিমধ্যে শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের পেছনের একটি চাকা ফেটে সড়কের মাঝেই থেমে যায়। এ সময়ে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির মোল্লা পরিবহনের বাসটি মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবা‌সের একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়। পরে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেয়ার পর শ‌হিদুল ইসলা‌ম নামে আরো একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই বাস ও মাই‌ক্রোবাস দু‌টি পু‌লিশ হেফাজ‌তে নেয়া হয়। তবে বা‌সের চালক ও হেলপার পালিয়েছে। দুর্ঘটনার কার‌ণে কিছু সময় মহাসড়‌কে যান চলাচল ব্যাহত হ‌লেও পরে স্বাভা‌বিক হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //