আইনজীবীর সহকারীকে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি

পিরোজপুর জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য মোঃ তাজউদ্দিন আহম্মেদের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও স্বারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে শহরের টাউনক্লাব রোডে বিভিন্ন শ্রেণিপেশার সহস্রাধিক মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন- সদর উপজেলার ২ নং কদমতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম শেখ, একই ইউনিয়নের ইউপি সদস্য উজ্জল, পৌর আওয়ামী লীগ নেতা আলী হোসেন সিকদার, আলী হোসেন, মাওলানা আব্দুল আলীম, নিহতের পিতা শেখ শহিদুল হক, শ্বশুর সামসুল হক, স্ত্রী রীমা বেগম প্রমুখ।

বক্তারা হত্যার কয়েকদিন পেরিয়ে গেলেও আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং দ্রুত তাদের আইনের আওতায় আনার দাবি জানান। 

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসককে স্বারকলিপি প্রদান করা হয়।

এদিকে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আলী রেজা জানান, আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের টিম কাজ করছে।

প্রসঙ্গত, গত সোমবার (৪ জুলাই) সকালে পিরোজপুর সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন অটোস্ট্যান্ড এলাকায় সন্ত্রাসীরা তাজউদ্দীনকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

অবস্থার অবনতি হলে মোঃ তাজউদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনদিন মৃত্যুর সাথে লড়ে বৃহস্পতিবার (৮ জুলাই) রাত দেড়টার দিকে তিনি মারা যান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //