পঞ্চগড়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পঞ্চগড়ে সারজিনা (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (১১ জুলাই) দিবাগত রাতে সদর ইউনিয়নের জগদল উত্তর গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত  সারজিনা (১৯) একই এলাকার নয়নের স্ত্রী।

পরে মঙ্গলবার (১২ জুলাই) সকালে ওই গৃহবধূর মরদেহের প্রাথমিক সুরতাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

স্থানীয়রা জানান, প্রেমের সর্ম্পক থেকে সাত মাস আগে একই এলাকার নয়নের সাথে সারজিনারবিয়ে হয়। শুরুতে না মানলেও পরে উভয় পরিবার বিষয়টি মেনে নেয়। ঈদ উপলক্ষে সোমবার বাবার বাড়ি যাওয়ার জন্য স্বামী নয়নকে বলেছিলেন সারজিনা। কিন্তু নয়নের মা বাবা বাড়িতে অবস্থান না করায় কয়েক দিন পরে যেতে বলেন। এ নিয়ে বিকেলে রাগ অভিমান শুরু হয় সারজিনা ও নয়নের মধ্যে।

সন্ধ্যায় নয়ন বাড়ি থেকে বাইরে চলে যান। রাতে বাড়ি ফিরে দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকতে থাকেন নয়ন। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে ভেতরে প্রবেশ করে সারজিনাকে বিছানায় পড়ে থাকতে দেখেন তিনি। প্রতিবেশীরা ছুটে এসে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে সারজিনার মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, মৃত্যুটি কিছুটা রহস্যজনক। প্রাথমিক সুরতহাল রিপোর্টে কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //