চলন্ত ট্রেনে সেলফি তুলতে গিয়ে কিশোরের মৃত্যু

চলন্ত ট্রেনে চড়ে সেলফি তুলতে গিয়ে রোহান হোসেন (১৬) এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (১৩ জুন) রাতে চুয়াডাঙ্গা রেল স্টেশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে।

রোহান চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের রায়হান উদ্দিনের ছেলে, তিনি উথলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার বাবা সিএনজিচালিত অটোরিকশা চালক ও মা রেহানা কুয়েতপ্রবাসী।

রোহানের চাচা সাবেদ আলী জানান, মাথা ও বাম পায়ে গুরুতর জখম নিয়ে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে রোহানের মৃত্যু হয়।

কুষ্টিয়ার পোড়াদহের জিআরপির উপ-পুলিশ পরিদর্শক সোহেল আহমেদ প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, রোহান চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে সেলফি তুলছিল। ট্রেন যখন বেলগাছী রেলক্রসিং পার হচ্ছিল স্থানীয়রা তখন রোহানকে পড়ে যেতে দেখেন।

তিনি বলেন, রোহানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে ঝিনাইদহ শহরের হাটগোপারপুর পৌঁছলে তার অবস্থার আরো অবনতি ঘটে। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //