এক ধাক্কায় এই সরকারের পতন হবে: দুলু

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এক ধাক্কায় এই সরকারের পতন হবেঅ সরকারের পতন এখন সময়ের ব্যাপার। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ছাত্রলীগ, যুবলীগ ও অছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছে। ছাত্রলীগের অস্তিত্ব থাকবে না।

আজ সোমবার (৩০ মে) দুপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। অবাধ ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ভোট করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট করেই বলেছেন- আমরা একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। আর সেই নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে একটি জাতীয় সরকার গঠনের মধ্য দিয়ে বিরাজমান সব সমস্যার সমাধান করতে চাই।

আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের উদ্দেশ করে তিনি বলেন, শ্রীলঙ্কায় এমপি-মন্ত্রীদের কাপড় খুলে নিচ্ছে সে দেশের জনগণ। সময় এগিয়ে এসেছে আপনাদেরও কাপড় খুলে নেবে দেশের অভুক্ত জনগণ।

জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলম , সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, সাবেক ছাত্রনেতা সানোয়ার হোসেন তুষার, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //