র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ‘ডাকাত সর্দার’ নিহত

মানিকগঞ্জের সিংগাইরে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কাওসার হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি এক ডাকাত দলের সর্দার বলে দাবি করেছে র‌্যাব। 

আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত ২টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আলমমারা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

নিহত কাওসার হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার জয়হার গ্রামের লোকমান হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে সিংগাইর উপজেলার আলমমারা এলাকায় আট থেকে ১০ সদস্যের এক ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালায়। এসময় উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন ডাকাতদলের সদস্যরা। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। সে সময় বাকিরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান ডাকাত সর্দার কাওসার হোসেন। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় গুলিবিদ্ধ র‍্যাবের দুই সদস্যকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কাওসারের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //