প্রেমিকাকে ছুরিকাঘাতের পর প্রেমিকের বিষপান

নরসিংদীর রায়পুরায় নেহা মনি (১৬) নামে স্কুলপড়ুয়া এক কিশোরীকে ছুরিকাঘাত করার পর বিষপান করেছেন রবিন মিয়া (১৬) নামে এক কিশোর। 

আজ সোমবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামে এই ঘটনা ঘটে। নেহা মনি ও অভিযুক্ত কিশোর রবিন মিয়া দক্ষিণ মির্জানগর গ্রামের বাসিন্দা এবং দক্ষিণ মির্জানগর আসমাতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, রবিন ও নেহা মনি নামে দুই শিক্ষার্থীর পূর্ব পরিচয় এবং প্রেমের সম্পর্ক ছিলো। গত শুক্রবার নেহা মনির অন্যত্র বিয়ে দেয় তার পরিবার। সোমবার দুপুরে বিদ্যালয়ে ক্লাস শেষে উভয়েই বাড়ি ফিরছিলো। এসময় হঠাৎ রবিন নেহার সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে রবিন নেহার মুখে ছুরিকাঘাত করে নিজে বিষপান করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আমীরগঞ্জ ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য আবু বক্কর জানান, বিষপানের ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ওই মেয়েকে নাকি ছুরিকাঘাত করার পর বিষপান করে রবিন। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো কিনা এ বিষয়ে নিশ্চিত জানি না।

হাসনাবাদ বাজার পুলিশ ফাঁড়ির এসআই ফরিদ উদ্দিন জানান, দুইজনের মধ্যে প্রেম ছিলো বলে স্থানীয়ভাবে জেনেছি। দুইজনেরই চিকিৎসা চলছে। এখন পর্যন্ত আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ আসেনি। চিকিৎসা শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //