কোতয়ালী থানায় গুলি, হাসপাতালে এএসআই

বরিশাল কোতয়ালী মডেল থানায় গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেলিম রেজা নামের এক এএসআই অসুস্থ হয়ে পড়েন। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

গতকাল শনিবার (২৬ মার্চ) রাত ৯টার দিকে থানার দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে।

পুলিশের দাবি, সেলিম রেজা গুলিবিদ্ধ হয়নি। তিনি আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার পরীক্ষা নিরীক্ষা চলছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) শারমিন সুলতানা রাখি।

কোতয়ালী মডেল থানার একাধিক সূত্র জানিয়েছে, থানার দ্বিতীয় তলা থেকে হঠাৎ গুলির শব্দ আসে। উপরে গিয়ে তারা দেখতে পান এএসআই সেলিম রেজা অসুস্থ অবস্থায় পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

সহকারী পুলিশ কমিশনার রাখি বলেন, এএসআই সেলিম রেজা অনেক দিন ধরে অসুস্থ। এ কারণে তাকে ছুটি নিতে বলা হয়েছিল। কিন্তু তিনি ছুটি নেননি। রাতে ডিউটিতে যাওয়ার জন্য ওপর থেকে নামছিলেন তিনি। হঠাৎ তিনি মাথা ঘুরে সিঁড়ির ওপর পড়ে যান। তখন তার সাথে থাকা পিস্তলের গুলি দুর্ঘটনাবসত বেরিয়ে যায়। তবে তার গায়ে গুলি লাগেনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনার আগে এএসআই সেলিম রেজা গুলি লোড করে নিয়েছিলেন। ডিউটিতে যাওয়ার সময় সব অফিসার গুলি লোড করে নেন। এটার নিয়ম আছে।

এ বিষয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডা. নাজমুল আহসান বলেন, এএসআই সেলিম রেজার উচ্চ রক্তচাপ রয়েছে। হতে পারে তিনি সে কারণেই অসুস্থ হয়ে পড়েছেন। তার চিকিৎসা চলছে। সুস্থ হলে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //