চরমোনাই মাহফিলের ট্রলার ডুবে ৩ মুসল্লির মৃত্যু

বরিশালে চরমোনাই মাহফিলগামী একটি ট্রলারডুবির ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও দুইজন নিখোঁজ রয়েছেন এবং আহত হয়েছেন ছয়জন।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোররাতে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর সংলগ্ন আ‌ড়িয়াল খাঁ নদীতে এই দুর্ঘটনা ঘটে।

ব‌রিশাল নৌ ফায়ার সা‌র্ভিসের স্টেশন অ‌ফিসার খোর‌শেদ আলম বলেন, শেষরাতের দিকে ট্রলার‌টি ডুবে যায়। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। চারজনের নিখোঁজের খবর ছিলো আমাদের কাছে। ইতিমধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

চরমোনাইর মাহফিল কমিটির মুখপাত্র আব্দুল্লাহ আল মামুন টিটু বলেন, চরমোনাইর বার্ষিক মাহফিলে যোগ দিতে মঙ্গলবার সিরাজগঞ্জের কাবান্দিপুর এলাকা থেকে ৪২ জন মুসল্লি নিয়ে ট্রলারটি ছেড়ে আসে। শেষরাতের দিকে নলচর সংলগ্ন আ‌ড়িয়াল খাঁ নদীতে যাত্রীবাহী একটি লঞ্চের সঙ্গে ট্রলারের ধাক্কা লাগে। এরপর যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

ব‌রিশাল নৌ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসনাত জামান বলেন, ‌সিরাজগঞ্জ থেকে ট্রলারে করে চরমোনাই মাহ‌ফিলের উদ্দেশে আস‌ছিলে কিছু মুসল্লি। রাতে চরমোনাইয়ের কাছাকা‌ছি পৌঁছালে ট্রলার‌টি ডুবে যায়। কিন্তু কতজন যাত্রী নিয়ে ডুবেছে সেটা নি‌শ্চিত হওয়া যায়‌নি। তিনজনের লাশ উদ্ধার হয়েছে। তবে নাম প‌রিচয় নি‌শ্চিত হওয়া যায়‌নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //