কারাগারে মোবাইল ফোন ব্যবহার করতেন নূর হোসেন

গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত কয়েদি নূর হোসেনের কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে। এ ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত টিম গঠন করেছে কারা কর্তৃপক্ষ।

শনিবার (৮ জানুয়ারি) কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল তদন্ত কমিটি গঠন করার বিষয়টি নিশ্চিত করেছেন। 

জেল সুপার আব্দুল জলিল জানান, নূর হোসেনসহ তিনজন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পার্ট-২ এর কনডেম সেলে বন্দি রয়েছেন। কনডেম সেলে নূর হোসেন গোপনে মোবাইল ফোন ব্যবহার করছেন খবর পেয়ে ৫ জানুয়ারি সেখানে তল্লাশি চালানো হয়। এ সময় সেখান থেকে একটি মিনি বাটন মোবাইল উদ্ধার করা হয়। পরে কারাগারের উপ-তত্ত্বাবধায়ক উম্মে সালমাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির অপর সদস্যরা হলেন, প্রধান কারারক্ষী আসাদুর রহমান ও সদস্য সচিব ডেপুটি জেলার নুরুল মবিন। এই কমিটিকে ১১ জানুয়ারির মধ্যে প্রতিবেদন প্রদান করতে বলা হয়েছে।

নারায়ণগঞ্জের সাবেক ওয়ার্ড কাউন্সিলর নূর হোসেন বহুল আলোচিত সাত খুনের মামলার ফাঁসির দণ্ড নিয়ে এ কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ নানা অভিযোগে আরো মামলা বিচারাধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //