টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যা: ২ যুবক গ্রেফতার

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা হত্যার ঘটনায় জড়িত সন্দেহে নয়ন ও শাকিল নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১২ টায় টাঙ্গাইল সদর থানায় নিহত রেজাউলের ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই তাদের গ্রেফতার করা হয়। 

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন।

তিনি জানান, মামলায় চারজনকে আসামি করা হয়েছে। আসামির হলেন- শহরের এনায়েতপুর এলাকার হারুন অর রশীদের ছেলে সাজ্জাদান দিন দ্বীপ (২৬), আকুরটাকুর পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. রবিন মিয়া (২৭), কোদালিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন এবং একই এলাকার আব্দুল হামিদের ছেলে পাভেল (২৮)।

তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে শুক্রবার রাতে নয়ন ও শাকিল নামের দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ি বাসাইল উপজেলায়। শনিবার ওই মামলায় দুইজনকে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউলকে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে। আহত রেজাউলকে ওইদিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রবিবার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার বিকেল সাড়ে চারটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ টাঙ্গাইলে আনা হয়। শুক্রবার দুপুরে নতুন বাস টার্মিনালে জানাজা শেষে তাকে কান্দিলা কবরস্থানে দাফন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //