দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্ব দ্বন্দ্বে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্বকে কেন্দ্র করে রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

বুধবার (২৮ জুলাই) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর রিফিউজি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন খাঁ (৭০) ওই গ্রামের মৃত মজি খাঁর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আসন্ন মহররমের তাজিয়া মিছিলে নেতৃত্ব কে দেবেন- এ নিয়ে ওই এলাকায় মতভেদ তৈরি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে নিজ বাড়ির সামনে ভাতিজা দিরাজ খাঁ (৪৬) ও তার ছেলে সাদ্দাম খাঁ (২৬) রামদা দিয়ে রিয়াজ উদ্দিন খাঁর গলায় কোপ দেন।

এতে ঘটনাস্থলেই রিয়াজ উদ্দিন নিহত হন। এ সময় রিয়াজ উদ্দিনের ছেলে স্বপন (৪৫) ও প্রতিবেশী আরজিনা খাতুন হামলাকারীদের ঠেকাতে গিয়ে আহত হন। তাদেরকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলাকারী দিরাজ নিহত রিয়াজ উদ্দিনের ভাতিজা এবং ওই গ্রামের সিরাজ উদ্দীন খাঁর ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) ইয়াসির আরাফাত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে। ঘটনার পর থেকে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //