চট্টগ্রামে সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ একজনের মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর অগ্নিদগ্ধ হয়ে আহত ছয়জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার (১০ জুলাই) রাত পৌনে ১০টার দিকে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে চিকিৎসাধীন অবস্থায়  মো. হেলাল উদ্দিনের (৩৬) মৃত্যু হয়। তিনি সাতকানিয়া পৌরসভরে ৬ নম্বর ওয়ার্ড চরপাড়া এলাকার মৃত আবদুস শুক্কুরের ছেলে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর সাইফুল আলম সোহেল বলেন, একই ঘটনায় দগ্ধ ওই পরিবারের আরো তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মনটানা ক্লাবের পিছনে সৈয়দ আহমদের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সৃষ্ট আগুনে ছয়জন দগ্ধ হন। তাদের মধ্যে- খালেদা বেগম, দেলোয়ার হোসেন, শাহনেওয়াজ ও হেলাল উদ্দীনের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবদুল আহাদ ইদ্রিস।

স্থানীয়রা  জানান, সৈয়দ আহমদের বাড়িতে আনা নতুন গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। এতে এটি বিস্ফোরিত হলে আশপাশের বাড়ির ছয় সদস্য আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখানে থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে তাদের অবস্থা আরো গুরুতর হলে শুক্রবার (৯ জুলাই) তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //