‘মানসিক ভারসাম্যহীন’ ব্যক্তির ছুরিকাঘাতে সহোদর নিহত

নরসিংদীতে ইউনুস নামের এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে দুই সহোদর নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গুরুতর আহত সেন্টু মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলার সগরিয়াপাড়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটক করে সদর হাসপাতালে ভর্তি করে। 

হামলায় নিহতরা হলেন- চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০) ও আলী আজগর (৬৫)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া বাড়ির পাশের জমিতে কাজ করছিলেন। এ সময় একই গ্রামের মানসিক ভারসাম্যহীন ইউনুস আচমকা ছুড়ি দিয়ে ফরহাদ মিয়াকে আক্রমণ করেন। পরবর্তীতে ঘটনাস্থলের পাশে থাকা আজগার আলী ও সেন্টু মিয়াকে কোপাতে শুরু করেন ইউনুস। পরে হতাহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করেন। 

নরসিংদী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, গুরুতর আহত অবস্থায় ফরহাদ মিয়া ও আলী আজগরকে হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। গুরুতর আহত সেন্টু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার চৌধুরী জানান, মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইসাথে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //