ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুরের মধুখালী উপজেলা ও ভাঙ্গা বিশ্বরোডে পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত ও আরো অন্তত ১৩ জন আহত হয়েছেন।

আজ রবিবার (২১ মার্চ) ভোররাত থেকে সকাল ৯টার মধ্যে এই দুর্ঘটনা দুইটি ঘটে।

আজ সকাল ৯টার দিকে মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত ও মাইক্রোবাসের আরো ১২ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

কানাইপুর হাইওয়ে থানার এএসআই মো. রাসেল জানান, মাগুরা থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মাঝকান্দি নামক পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা এক নারী ও এক পুরুষ মারা যান। আহত হন মাইক্রোবাসের আরো ১২ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরো চারজনের।

তিনি আরো জানান, নিহতদের নামপরিচয় পাওয়া যায়নি। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অপরদিকে আজ ভোররাতে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত ও আরো একজন আহত হয়েছে। 

নিহতদের মধ্যে একজন শফিকুল খানের ছেলে শাকিল খান (২২)। তিনি ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানায়, আজ ভোরে শাকিল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশে রওনা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে এলে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //