যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পরপর গৃহবধূর স্বামী পালিয়ে গেছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়ি নূরজাহান বেগমকে আটক করেছে দামুড়হুদা মডেল থানার পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরের দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

মৃত গৃহবধূ নূরজাহান খাতুন (৪০) লোকনাথপুর গ্রামের মাঝপাড়ার জাহান আলীর স্ত্রী এবং দর্শনা পৌরসভার রামনগর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে।

ভুক্তভোগীর মা রহিমন বেগম দাবি করেন, শ্বশুরবাড়ির লোকজন নূরজাহানকে মারধর করতো। এর আগে একবার তালাক নেয়া হয়েছিল। দুই সন্তানের কথা ভেবে সেবার মীমাংসা হয়েছিল। তবে জাহান আলী ছিল পাষণ্ড। তার নির্যাতনে নূরজাহান মারা গেছে।

হাউলী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রিকাত আলী বলেন, গত বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল গৃহবধূ নূরজাহানকে। এরপর সেখানে ভোরের দিকে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, যৌতুকের দাবিতে বৃহস্পতিবার দুপুরে কয়েক দফা মারপিট করে স্বামী জাহান আলী। শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায় শ্বশুরবাড়ির লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //