বরিশালে বাসচাপায় এনএসআইয়ের সাবেক ফিল্ড অফিসার নিহত

বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এনএসআইয়ের অবসরপ্রাপ্ত এক ফিল্ড অফিসারের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মহাসড়কের বাবুগঞ্জ উপজেলাধীন বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন হাওলাদার (৭০) বরিশালের বাবুগঞ্জ উপজেলার পাংশা এলাকার বাসিন্দা এবং জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার।

স্থানীয়দের বরাত দিয়ে বাবুগঞ্জ ফায়ার স্টেশনের লিডার নুরুজ্জামান শরীফ জানান, মোবারক হোসেনকে বহনকারী মোটরসাইকেলটিকে প্রথমে একটি বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে মোবারক আলী রাস্তার ওপর পড়ে গেলে দ্রুতগামীর সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়।

এতে মোবারক হোসেনের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় স্থানীয়দের বাধায় রহমতপুর নতুন ব্রিজ এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় চালক ও হেলপার।

প্রতিবেশীরা জানিয়েছেন, মোবারক হোসেন কানে কম শুনতেন। তার দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। তিনি বিভিন্ন স্থানে যেতে নিজেই মোটরসাইকেল চালাতেন। দুর্ঘটনার সময়ও তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম জাহিদ-বিন-আলম জানিয়েছেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //