গুরুদাসপুরে শাহনেওয়াজের হ্যাটট্রিক জয়

পর তিনবার মেয়র পদে বিজয় অর্জন করে হ্যাটট্রিক করলেন মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা। নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ৭ হাজার ৬৪০ ভোট পেয়ে তৃতীয় মেয়াদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব পেয়েছেন ৪ হাজার ৯৪৫।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো. তমাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ আনন্দমুখর পরিবেশে নির্বাচন হয়েছে। প্রশাসন শতভাগ নিরপেক্ষ থাকায় শান্তিপূর্ণ আনন্দমুখর পরিবেশে ভোটাররা ভোট দিতে পেরেছেন প্রশাসন শতভাগ নিরপেক্ষ থাকার ফলে ভোটারের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ছয়জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৯ জন ও তিনটি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ পৌরসভার ১২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।গুরুদাসপুর পৌরসভায় মোট ভোটার ২৫ হাজার চারজন। তারমধ্যে নারী ভোটার ১২ হাজার ৮৩৯ আর পুরুষ ভোটার ১২ হাজার ১৬৫ জন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //