আড়ানীতে আ.লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার নির্বাচনে বর্তমান মেয়র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মুক্তার আলী পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন।

তিনি আড়ানী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মুক্তার আলী নারিকেল গাছ মার্কা প্রতীক নিয়ে ৫ হাজার ৯০৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ১ হাজার ৬০৪ ভোটে পরাজিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪ হাজার ৩০০ ভোট। আর বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীক ১ হাজার ২৭৬ ভোট পেয়েছেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আড়ানী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার শাহিন রেজা শনিবার রাতে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদ হলরুম থেকে ফলাফল ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম।

নির্বাচনের ফলাফল পাওয়ার পর মেয়র মুক্তার মুক্তার আলী স্থানীয় সাংবাদিকদের বলেন, নৌকা আমার প্রতিদ্বন্দ্বী ছিলো না। আমার প্রতিদ্বন্দ্বী ছিলো ব্যক্তি। আমি বিজয়ী হয়ে সেটি প্রমাণ করেছি। আমার নেতা স্থানীয় সংসদ শাহরিয়ার আলম ঢাকা থেকে নিজ গ্রামে এসে ভোট দিয়েছেন, এ জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। আমি দলীয় মনোনয়ন পাইনি, তার পরেও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আমার একটিই ওয়াদা, আমি যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বেঁচে থাকবো এবং এলাকার মানুষের জন্য খেদমত করে যাবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //