গাইবান্ধায় সংঘর্ষ, পুলিশের গাড়িতে আগুন

গাইবান্ধা পৌরসভা নির্বাচনে পূর্ব কোমরনই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ব্যালট ও মালামাল নিয়ে যাওয়ার সময় পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের একটি গাড়িতে আগুন লাগিয়ে ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের আরো তিনটি গাড়ি ভাংচুর করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, ভোট গণনা না করেই ব্যালট ও সরঞ্জাম নিয়ে যাওয়া হচ্ছিল। তাই বিক্ষুব্ধ জনতা এই ঘটনা ঘটায়।

পুলিশ ও পূর্ব কোমরনই এলাকাবাসী জানায়, গাইবান্ধা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব কোমরনই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গণনা না করে এবং ফলাফল ঘোষণা না করেই শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশ ও নির্বাচনী অফিসের লোকজন ব্যালট এবং মালামাল নিয়ে যাচ্ছিল। এমন অভিযোগে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনওয়ার উল সরওয়ারের (রেল ইঞ্জিন) সমর্থকরা পুলিশের উপর হামলা করে একটি গাড়িতে আগুন লাগিয়ে দেয়। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের আরো তিনটি গাড়ি ভাংচুর করে।

এ সময় পুলিশও কয়েক রাউন্ড ফাকা গুলি ছোড়ে ও লাঠিচার্জ করে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। আগুন নিভাতে গিয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিসের মেহের ও সেলিম নামের দুই কর্মীও আহত হয়েছেন। তাদেরকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মোত্তালিব বলেন, ওই কেন্দ্রের ভোট গণনা শেষে ফলাফল ঘোষণার প্রস্তুতির সময় লোকজন নির্বাচনী কর্মকর্তা ও পুলিশের উপর হামলা চালায়। তবে ব্যালট বা কোনো সরঞ্জাম এতে ক্ষতিগ্রস্ত হয়নি।

গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মজিবুর রহমান বলেন, পুলিশের রিকুইজেশন করা গাড়িতে আগুন দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //