ধনবাড়ী পৌর-নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ চলছে

দ্বিতীয়ধাপের পৌরসভা নির্বাচনে আজ শনিবার (১৬ জানুয়ারি) টাঙ্গাইলের ধনবাড়ীতে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল আটটা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে একটানা বিকেল চারটা পর্যন্ত। 

প্রথমবারের মতো ইভিএমে এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মাঝে ভোট প্রদানে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। সকাল থেকেই নির্বাচনের ১৫টি ভোট কেন্দ্রেই ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে তারা সুশৃঙ্খলভাবে পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করছেন।

সহকারী রির্টানিং অফিসার ও ধনবাড়ী উপজেলা নির্বাচন অফিসার করুনা সিন্ধু চাকলাদার জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে পর্যাপ্ত সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে নির্বাচনি এলাকায়। এছাড়াও ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে পুরো নির্বাচনি এলাকায়। 

ধনবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে মোট ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৫৪০ জন।

নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি’র প্রার্থী এসএমএ সোবহান এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগ সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুহাম্মদ আলী কিসলু (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ৯টি সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৮ জন এবং ৩টি মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

 


টাঙ্গাইল

১৬-০১-২০২১

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : টাঙ্গাইল

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //